শূন্য ৩টি আসনে বিএনপির প্রার্থী ঘোষণা

১১:২১ অপরাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০ জাতীয়
bnpp

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ শূন্য হওয়া ৩ আসনের উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তারা হলেন- ঢাকা-১০ উপনির্বাচনে শেখ রবিউল আলম রবি, বাগেরহাট-৪ আসনে কাজী খায়রুজ্জামান শিপন ও গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন পেয়েছেন ডা. মাঈনুল হাসান সাদিক।

এর আগে ওই আসনগুলোতে দলীয় মনোনয়ন পেতে সাক্ষাৎকার দেন- ঢাকা-১০ আসনে শেখ রবিউল আলম রবি; বাগেরহাট-৪ আসনে ড. কাজী মনিরুজ্জামান মনির, মনিরুল হক ফরাজী, কাজী খায়রুজ্জামান শিপন ও অ্যাডভোকেট ফারহানা জাহান নিপা এবং গাইবান্ধা-৩ আসনে ডা. মাইনুল হাসান সাদিক, রফিকুল ইসলাম ও ড. মিজানুর রহমান।

এছাড়া, বগুড়া-১, যশোর-৬ ও চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে দলীয় প্রার্থী আগামী ২৪ ফেব্রুয়ারি (সোমবার) ঘোষণা দেয়া হবে বলে জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গত ৬ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী জাতীয় সংসদের ঢাকা-১০, গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচন হবে আগামী ২১ মার্চ। মনোনয়পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি। তবে বগুড়া-১ এবং যশোর-৬ আসনের উপনির্বাচনের তফসিল এখনো ঘোষণা করা হয়নি।

এসময় উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

Loading...