• আজ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

‘মুজিববর্ষে ছাত্রলীগের স্লোগান হওয়া উচিত আমরা দুর্নীতি সইব না’- মাশরাফি

১১:২৬ অপরাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০ ঢাকা
bsll

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সাংসদ মাশরাফি বিন মর্তুজা বলেছেন, মুজিববর্ষ ছাত্রলীগের স্লোগান হওয়া উচিত আমরা দুর্নীতি সইবো না এবং কাউকে দুর্নীতি করতে দেবো না। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে।

সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাশরাফি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা সে স্বপ্ন লালন করেন এবং দেশকে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে সর্বাত্মক সহযোগিতা করবেন।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ‘আমরা বাংলাদেশ ছাত্রলীগের একটি টিম বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে ফ্রেন্ডশিপ (প্রীতি) ক্রিকেট টুর্নামেন্ট খেলতে চাই। টুর্নামেন্টটির আয়োজন করার জন্য মাশরাফি ভাইকে অনুরোধ করছি।’

অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।