সিদ্ধিরগঞ্জে দগ্ধ ৮: মায়ের পর চলে গেলেন ছেলেও

১১:১৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৮, ২০২০ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় আগুনে দগ্ধ একই পরিবারের আটজনের মধ্যে আরও একজন মারা গেছেন। ওই ঘটনায় এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো দুইয়ে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুরজাহান বেগম (৬০)। আর মধ্যরাতে মারা যান নুরজাহানের ছেলে কিরণ মিয়া। কিরণ মিয়ার শরীরের ৭০ শতাংশ পোড়া ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগুনের ঘটনায় এখন পর্যন্ত দুজন মারা গেলেন। তবে চিকিৎসাধীন আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দগ্ধদের স্বজন ইলিয়াস জানান, সোমবার ভোরে বাসার চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে চার রুমে আগুন ছড়িয়ে পড়ে। এতে হীরণ ও তার স্ত্রী মুক্তা এবং তাদের মেয়েসহ লিজাসহ আটজন দগ্ধ হয়েছেন। পরে তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আদমজী ইপিজেটের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান জানান, ওই বাসায় গ্যাসের চুলা সারা রাত চালু থাকায় চারটি রুমে গ্যাস জমে ছিল। সকালে চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে বাসার চারটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে একই পরিবারের শিশুসহ আটজন দগ্ধ হন।

Loading...