• আজ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

মির্জা ফখরুল আমায় ফোন করেছেন, প্রমাণ আছে: ওবায়দুল কাদের

১:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৮, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোল প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদেরের সাথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের আলমগীরের ফোনালাপ নিয়ে রাজনৈতিক অঙ্গনে বিতর্ক তৈরি হয়েছে।

বিএনপি মহাসচিব প্যারোল নিয়ে ফোনালাপের কথা অস্বীকার করার পর এবার ওবায়দুল কাদের জানিয়েছেন, তিনি আমাকে ফোন করে বেগম খালেদা জিয়ার মুক্তি বিষয়ে প্রধানমন্ত্রীকে জানাতে অনুরোধ করেছেন, যার প্রমাণ আছে, চাইলেই দিতে পারি। রাজনীতিতে এতো নীচে নামতে চাই না।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খুলনা বিভাগের নেতাদের সাথে বৈঠক শেষে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে নতুন নতুন নাটক করছে বিএনপি। পরিবার, দল ও নেতারা বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে যতোটা ব্যাকুল তার থেকে বেশি রাজনৈতিক ফায়দা নেবার চেষ্টা করছে।

তবে খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে কোনও কথা হয়নি বলে আবারও জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সকালে ওবায়দুল কাদেরকে ফোন করার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা তো দলের পক্ষ থেকে আজ পর্যন্ত প্যারোল নিয়ে কথা বলিনি, বলেছি কি? তো এটা নিয়ে কথা বলা কতটা সঠিক হয়েছে সেটা তিনি (ওবায়দুল কাদের) বিবেচনা করবেন। সবচেয়ে বড় কথা হচ্ছে খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তার শরীরের যে অবস্থা, তাতে যেকোনও সময় দুর্ঘটনা ঘটতে পারে।’

Loading...