মুজিববর্ষ উপলক্ষ্যে গোপালগঞ্জে শিক্ষার্থীদের বিনামূল্যে চক্ষু পরীক্ষা

৪:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৮, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- গোপালগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষ্যে বাঘিয়ার বিলের রাধাকান্ত উচ্চ বিদ্যালয়ের ৬শ’ শিক্ষার্থী চক্ষু পরীক্ষা করা হয়েছে।

আজ মঙ্গলবার দিনব্যাপী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়া উপজেলার রাধাকান্ত উচ্চ বিদ্যালয়ে গোপালগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল, অরবিস শিক্ষার্থীদের চক্ষু পরীক্ষা কর্মসূচীর আওতায় বিল এলাকার শিক্ষার্থীদের চক্ষু পরীক্ষা করে।

চক্ষু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. সাইফুদ্দিন আহমেদের নেতৃত্বে ওই হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তারা এ সেবা প্রদান করেন।

পরে ব্যবস্থাপত্র অনুযায়ী শিক্ষার্থীদের হাসপাতালের পক্ষ থেকে বিনামূল্যে ঔষুধ ও চশমা দেয়া হয়। এছাড়া এ ক্যাম্প থেকে উন্নত চিকিৎসার জন্য ৫০ শিক্ষার্থীকে বাছাই করা হয়।

চক্ষু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. সাইফুদ্দিন আহমেদ বলেন, মুজিব জম্মশত বার্ষিকী উপলক্ষ্যে আমরা রাধাকান্ত উচ্চবিদ্যালয়ে শিক্ষার্থীদের চক্ষু পরীক্ষা করে এ কার্যক্রমের উদ্বোধন করেছি। মুজিব বর্ষজুড়েই আমরা পর্যায়ক্রমে জেলার সব স্কুলে এ কার্যক্রম করব। এতে স্কুলে স্কুলে শিক্ষার্থীদের দৃষ্টিশক্তি সমস্যা দূর হবে। শিক্ষার্থী ঝড়েপড়ার হার কমবে।

Loading...