• আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে ৪৩ জুয়াড়ি আটক

২:৪৩ পূর্বাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০ অপরাধ
Tangail Arest pic (2)

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে জুয়াড় আসর থেকে ৪৩জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে কমিউনিটি পুলিশিং-এর সদস্য ও স্থানীয়দের সহায়তায় উপজেলার হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকায় বনের পাশে তাবু টানিয়ে স্থানীয় জুয়াড়ি রউফ দেওয়ানের ছেলে ইস্কান্দার দেওয়ানের নেতৃত্বে টাঙ্গাইল, ময়মনসিংহ ও গাজীপুর জেলার অর্ধশত জুয়াড়ি জুয়া খেলতে বসে। খবর পেয়ে ইউনিয়ন কমিউনিটি পুলিশিং-এর সদস্য ও স্থানীয় জনগণ তাদের চারদিক থেকে ঘিরে ফেলে সখীপুর থানা পুলিশকে খবর দেয়। এসময় কৌশলে নেতৃত্বদানকারী ইস্কান্দার দেওয়ান পালিয়ে গেলেও পুলিশ জুয়াড় আসর থেকে ৪৩জনকে আটক করে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেন, সোমবার রাতে কমিউনিটি পুলিশিং ও স্থানীয়দের সহায়তায় বিভিন্ন জেলা থেকে আসা ৪৩জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১লাখ ৬হাজার ৯শ’ ৬০ টাকা, মুঠোফোন ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।