সংবাদ শিরোনাম
  • আজ ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বাকৃবিতে ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি গঠিত

৯:৪৮ অপরাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০ শিক্ষাঙ্গন
BAUCC Commettee Pic

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (বাউসিসি) ২০২০ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। সংগঠনটির নতুন কমিটিতে সভাপতি হিসেবে কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হামিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে মাশহুর আহমেদ ভূঁইয়া মনোনীত হয়েছেন।

বুধবার বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের গ্যালারীতে আয়োজিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন ওই কমিটির ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে বাপন দে, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে শারমিন ইসলাম ইভা, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ আল কাফি ও তাহমিদ হাসান খান, সাংগঠনিক সম্পাদক স্বপ্নিল আহমেদ জাহিন ও আবরার ফাইয়াজ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে লাবন্য ভৌমিক, সাদিয়া হক তন্নি ও বখতিয়ার উদ্দিন সাদ, কোষাধ্যক্ষ পদে রোদেলা তাসনিম, হিউম্যান রিসোর্স ম্যানেজার পদে মাইশারা রশিদ এবং সাব্বির হোসেন মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটিতে কমিউনিকেশন লিড পদে রেদওয়ানুল ইসলাম রাফি, মনজুর এলাহি সৌরভ ও ইশিতা জাহান তুলি, ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটর পদে আব্দুল্লাহ-আল মুহিত, আসিফ রহমান, কামরুন্নাহার চৈতি, আব্দুল্লাহেল জাহেদি, আব্দুল্লাহ আল রাফি ও মো. শাহরিয়ার খন্দকার, মিডিয়া এবং রিলেশন বিষয়ক পদে সাদমান সাকিব, মনতেকুল তয়রা, মানজুমা ফেরদৌস জীম, অন্বেষা অনন্যা এবং ইভেন্ট ম্যানেজার পদে স্বর্ণালী আশা, নওরিন মুসতারিন, জাহিদুল ইসলাম রিফাত, ফারজানা আফরিন উষ্মী ও জুলকার নাইন ডার্ড মনোনীত হয়েছেন।

নতুন এ কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দিন এবং ফার্মকোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মাহমুদুল হাসান শিকদার।

Loading...