‘দল শক্তিশালী থাকলে পালিয়ে যেতে হবে না’- কাদের

১১:২০ অপরাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১৯, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের সাংগঠনিক দুর্বলতা অনেক। সিটি করপোরেশনের নির্বাচনে সাংগঠনিক দুর্বলতা ভোটারদের উপস্থিতির পথে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে।

বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা বিভাগের সকল সংগঠনের জেলা সভাপতি, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যদের বিশেষ যৌথ সভায় এমন আভিমত ব্যক্ত করেন ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক।

এসময় তিনি অতীতের বিভিন্ন বিপর্যয়কর ঘটনার উল্লেখ করে বলেন, সাংগঠনিক দুর্বলতার সুযোগে এরকম ঘটনা আবারও ঘটাবার ষড়যন্ত্র চলছে। তবে দল শক্তিশালী থাকলে আমাদের পালিয়ে যেতে হবে না।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন নিয়ে দেশে-বিদেশে আমাদের বন্ধুরাষ্ট্র, পর্যবেক্ষক মহলে অপপ্রচার চালানোর চেষ্টা করা হয়েছে। তারা পারেনি। সামনে আমাদের চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন। ঢাকা মহানগরেও একটা নির্বাচন আছে। ঢাকা-১০ আসন নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য সর্বাত্মক চেষ্টা থাকবে।

সাংবা‌দিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ আজ বিশ্বসভায় মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। আমাদের অনেক কর্মসূচি রয়েছে, আমাদের অনেক কাজ রয়েছে। এখন খালেদা জিয়াকে নিয়ে বারবার আপনাদের প্রশ্নের জবাব দেবো সেই সময় আমাদের নেই। এ নিয়ে অনেক কথা হয়েছে। এই প্রশ্ন দয়া করে আর করবেন না।

তি‌নি বলেন, আদালত তার মুক্তির বিষয় ঠিক করবে, এটা কোন রাজনৈতিক মামলা নয়, এটা করাপশন এর মামলা। মামলার যা হবে সেটাই হবে আদালতের সিদ্ধান্তে।

অপর এক প্রশ্নের জবাবে কাদের বলেন, করোনাভাইরাস আমাদের অর্থনীতিকে ক্ষতিগ্রস্ত করতে পারে এমন অবস্থা এখনো আসেনি। এটা যদি কনটিনিউ করে তাহলে আশঙ্কা উড়িয়ে দিচ্ছি না বলে মন্তব্য করেন তিনি।

সুত্র- পার্সটুডে

Loading...