‘অতি দ্রুতই প্রতিটি হলে ব্রডব্যান্ড কানেকশন দেওয়া হবে’- বাকৃবি উপাচার্য

৯:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০ শিক্ষাঙ্গন
xx

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেছেন, অতি দ্রুতই বিশ্ববিদ্যালয়ের প্রতিটি আবাসিক হলে ব্রডব্যান্ড কানেকশন দেওয়া হবে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ে চারটি নতুন বাস ও ১টি অ্যাম্বুলেন্স দেওয়া, দুটি নতুন ছাত্রী হল এবং বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের কাজ শুরু হবে।

শুক্রবার বিকেল ৪টার দিকে সাথে উপাচার্যের বাসভবনে বিশ^বিদ্যালয়ের সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির সদস্যদের সাথে আয়োজিত এক মত-বিনিময় সভায় এসব কথা জানান তিনি।

সভায় বিশ^বিদ্যালয়ের চলমান বিভিন্ন সমস্যা, শিক্ষার্থীদের বিভিন্ন দাবি, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য পরবর্তী পরিকল্পনাসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়গুলো তুলে ধরেন সাংবাদিকরা। এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমস্যাগুলো নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস জানান।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন কাজ ও শিক্ষার্থীবান্ধব পরিবেশ তৈরী করতে কাজ করে যাচ্ছি। এছাড়াও বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিং বন্ধ করা ও ছাত্রদের কাউন্সিলিং করার জন্য চেষ্টা করা হচ্ছে। এ বছরের শেষে একটি সমাবর্তনের আয়োজন করার চেষ্টা করা হচ্ছে বলেও তিনি জানান।

মত-বিনিময় সভায় বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, প্রক্টর অধ্যাপক ড. আজহারুল হক, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. মো. আজহারুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মত-বিনিময় সভা শেষে উপাচার্য ও উপ-উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক সমিতির সদস্যরা।

Loading...