আড়াল ভেঙে বুবলী বললেন, শাকিবকে ঘিরে গুঞ্জন পজিটিভলি দেখি

৫:৪৪ অপরাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ২২, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ছবি ‘বীর’। ছবির প্রচারণায় ছিলেন না বুবলী। এমনকি ‘বীর’র মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। বুবলী যেন হঠাৎ উধাও! মোবাইল ফোন কিংবা চলচ্চিত্র অঙ্গনের লোকজনও তার খবর বলতে পারছেন না। হঠাৎ কেন এভাবে আড়ালে গেলেন এই নায়িকা- এই প্রশ্ন এখন অনেকের মনে।

এর মধ্যেই গুঞ্জন উঠেছে, শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। তিনি এখন সন্তানসম্ভবা। সন্তান জন্মদানের উদ্দেশে পাড়ি জমিয়েছেন বিদেশে। আর তাই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন বুবলী। আবার অনেকেই বলছেন, বুবলী ঢাকাতেই অবস্থান করছেন।

তবে অবশেষে আড়াল ভেঙে মুখ খুললেন বুবলী। শুক্রবার একটি জাতীয় দৈনিককে মুঠোফোনে দেয়া এক সাক্ষাৎকারে সবকিছুকে ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন এই অভিনেত্রী।

বুবলী বলেন, মিডিয়া মানেই নানা ঘটনার রটনা। তাই ডানে-বামে অন্যকিছু ভাবার সময় নেই আমার। আমি ভাবতেও চাই না।

তিনি বলেন, শাকিব খান নিয়েই কিছু কথা হয়, আসলে গুজব তো গুজবই, যা মানুষ নানাভাবে নিজের মতো বলে। কিন্তু ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে আর সময় এমন একটা জিনিস যা কিনা অনেক কিছুই পরিষ্কার জানিয়ে দেয়। তাই গুজবে কান না দেয়াই ভালো।

শাকিবকে ঘিরে গুঞ্জন প্রসঙ্গে বুবলী বলেন, চলচ্চিত্র জুটি নিয়ে গুজব বা গুঞ্জন নতুন কিছু নয়। আর এটাই একটা জুটির সার্থকতা। প্রযুক্তির এই যুগে ইন্টারনেট, ফেসবুক, ইউটিউবসহ কত কত চ্যানেল নিয়ে মানুষ ব্যস্ত, তার ওপর তাদের নিজেদের জীবন তো আছেই। তাও যে শাকিব খান আর বুবলী নিয়ে মানুষ এত সময় ব্যয় করে এটা আমাদের জন্য বাড়তি পাওনা।

তিনি বলেন, আমরা (আমি ও শাকিব খান) কিন্তু কেউই কোথাও কোনো স্টেটমেন্ট দিই না বা কোনো অনুষ্ঠানে কেউ কাউকে নিয়ে কথা বলে আলোচনায় থাকতে চাই না। এমনকি কোনো ভিডিও ধারণ করেও দুজন ভাইরাল হতে চেষ্টা করছি না। যে যার মতো পেশাদারি মনোভাব নিয়ে কাজ করছি।

‘মানুষ হয়তো কোনো একটা ক্যামিস্ট্রি আমাদের মধ্যে খুঁজে পান, তাই হয়তো এমন করেন। আমি এ গুঞ্জনটাকে পজিটিভভাবেই দেখি।’

এই মুহূর্তে দেশে না বিদেশে এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, দেশেই আছি। কোনো শুটিংয়ের কাজ ছাড়া আমি বাসায় নিজের মতো থাকতে পছন্দ করি, এটা অনেক আগেই বলেছি অনেক জায়গায়।

বুবলী বলেন, শুটিং থাকলে শুটিংয়ের সেটে থাকি, এ ছাড়া আমাকে হয়তো কেউ ওভাবে কোথাও পায় না। যে কোনো ছবির কাজ শেষ করে নিজের মতো পরবর্তী কাজের জন্য নিজেকে সময় দিই, প্রস্তুত করি। এই গ্যাপ সময়টায় অনেকে যোগাযোগ করেন, না পেলে তখন বলেন- আমি উধাও।

Loading...