মার্চ পর্যন্ত মালয়েশিয়ায় থাকবেন আজহারী

৯:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০ ইসলাম
azh

ইসলাম ডেস্কঃ আলোচিত বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীর চলতি বছর মার্চ পর্যন্ত সব ওয়াজ ও তাফসির মাহফিল স্থগিত করা হয়েছে। এই সময়টাতে তিনি মালয়েশিয়ায় অবস্থান করবেন এবং সেখানে গবেষণা কাজে ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন তিনি।

সেখানে মালয়েশিয়া প্রবাসী কমিউনিটির উদ্যোগে আয়োজিত মাহফিলে প্রধান বক্তা হিসেবে আলোচনা করবেন।

আগামী ৮ই মার্চ রোববার কুয়ালালামপুরে সন্ধ্যায় হোটেল ডি পালমায় (বলরুম) মাহফিলে আরও আলোচক হিসেবে থাকবেন কুয়ালালামপুর বাংলা মার্কেট মসজিদের সাবেক খতিব হযরত মাওলানা মহিউদ্দিন সাহেব।

ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে থাকবেন- ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান, এম জে আলম, জুবায়ের আহমেদ জসীম, মোহাম্মদ রবিউল ফারাজী।

গত বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি এ তথ্য জানিয়েছেন। খুব অল্প সময়ে বাংলাদেশে ইসলামী জালসা করে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন মাওলানা মিজানুর রহমান আজহারী। তার আলোচনায় লাখ লাখ মুসল্লির সমাগম হতে থাকে। তবে, তাকে নিয়ে একটি মহল সমালোচনাও করতে থাকেন। তার মাহফিলে বাধা আসতে থাকে বিভিন্ন মহল থেকে। তিনি ঠিক কি কারণে দেশ ছেড়ে যাচ্ছেন তা স্পষ্ট করে না বললেও তার দেয়া ফেসবুক স্ট্যাটাসে সাম্প্রতিক সময়ের চিত্রগুলোই উঠে এসেছে।

Loading...