• আজ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

লোভ, হিংসা এবং যৌনতা থেকে বিরত থাকতে হবে: এআইজিপি নাজিবুর

১:২৬ অপরাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি- লোভ, হিংসা এবং যৌনতা থেকে বিরত থাকতে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশ একাডেমির (বিপিএ) অধ্যক্ষ অতিরিক্ত মহাপরিচালক পুলিশ (এআইজিপি) নাজিবুর রহমান।

তিনি বলেন, পৃথিবীতে মানবজাতির কল্যাণে আইন শৃঙ্খলা বাহিনীর সখ্যতা সার্বক্ষণিক। বিশেষ করে বাংলাদেশ পুলিশ সর্ব-সাধারণদের খুব কাছ থেকে তাদের সেবা প্রদান করে থাকে। এই প্রেক্ষাপটে পুলিশ বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা যেন লোভ, হিংসা এবং যৌন অশুভ শুক্তির কবলে থেকে নিজেদেরকে বাঁচার প্রয়াস করেন।

এআইজিপি নাজিবুর বলেন, পৃথিবীতে যত দিন আল্লাহ রাহমানুর রাহিম আমাদেরকে বাঁচিয়ে রাখবেন ততদিন এই ৩টি অশুভ শক্তি থেকে বিরত থাকতে হবে। মানবজাতির সৃষ্টি আল্লাহ ও তার সকল সৃষ্টির উপর কৃতজ্ঞতা প্রকাশ করতে হবে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা রাজশাহীতে শিক্ষানবিশ ট্রেইনী রিক্রুট কনেষ্টবল (টিআরসি) ১৩৬তম ব্যাচের প্রশিক্ষণ সমাপনি কুচকাওয়াজ পরির্দশন করেন প্রধান অতিথি বিপিএ অধ্যক্ষ নাজিবুর রহমান।

এ ব্যাচে ৬২৪ জন শিক্ষানবিশ ট্রেইনী রিক্রুট কনেষ্টবল ৬ মাসের মৈলিক প্রশিক্ষণ শেষ করেন। প্রধান অতিথি প্যারেড পরিদর্শন শেষে বিপিএ’র বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

এসময় ভিপি (ডিআইজি) মোহাম্মদ আব্দুল বাকী, ডিআইজি আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত ডিআইজি (ট্রেনিং) মুহাম্মদ লোকমান হাকিম এবং বিভিন্ন দপ্তরের অর্ধ্বত্তন কমৃকর্তারা উপস্থিত ছিলেন।