পাপিয়া ইস্যুতে নারীবাদীদের ধুয়ে দিলেন আসিফ নজরুল

১১:৪২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৫, ২০২০ আলোচিত বাংলাদেশ
papiya

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ দেশ-বিদেশের নানান বিষয় নিয়ে প্রায়ই ফেসবুক পেজে নিজের মন্তব্য বা বক্তব্য প্রকাশ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে নিজের ফেসবুক পেজে মহিলা যুবলীগ নেত্রী পাপিয়াকে নিয়ে একটি স্ট্যাটাস দেন তিনি।

স্ট্যাটাসে আসিফ নজরুল বলেন, ‘একজন নারী সাংবাদিকের চরিত্র নিয়ে প্রশ্ন তোলার অভিযোগে ব্যারিস্টার মইনুল হোসেনের বিচার চাওয়ার জন্য সোচ্চার হয়েছিলেন নারীবাদী, নারী নেত্রী, সুশীল সমাজ, সাংবাদিক নেতৃবৃন্দ এবং ডাকসাইটের মন্ত্রীরা।

তিনি বলেন, ‘আওয়ামী যুবলীগের বীভৎস ও পাশবিক এই নেত্রীর ছবি দেখুন। এই খবিশ মহিলা পিটিয়ে অল্প বয়সী নারীদের বাধ্য করত দেশের রথী-মহারথীদের বিকৃত যৌনাচারের শিকার হতে।’

‘এ অভিযোগের বিচার চাইবেন না? এ মহিলা শুধু না, সেসব রথী-মহারথীর বিচারে সোচ্চার হবেন না আপনারা এবার? নাকি আপনাদের চোখে শুধু সেই নারী সাংবাদিকই নারী, হোটেল ওয়েস্টিনে বলি হওয়া মেয়েগুলো কিছু না?’

উল্লেখ্য, শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে আটক করে র্যাব। এ দিন র্যাব জানায়, রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে প্রেসিডেন্ট স্যুট নিজের নামে সবসময় বুকড করে নানা অসামাজিক কার্যকলাপ চালাচ্ছিলেন পাপিয়া।

যুবলীগ নেত্রী পাপিয়া পিউ নামেই তিনি বেশি পরিচিত। এই নেত্রীর প্রকাশ্য আয়ের উৎস গাড়ি বিক্রি ও সার্ভিসিংয়ের ব্যবসা। তবে এর আড়ালে তিনি মূলত অবৈধ অস্ত্র ও মাদকের ব্যবসা করতেন। কোনো কাজ বাগিয়ে নিতে পাঁচতারকা হোটেলে সুন্দরী তরুণীদের পাঠিয়ে মনোরঞ্জন করতেন সংশ্নিষ্ট ব্যক্তিদের।

হোটেল ওয়েস্টিনের প্রেসিডেন্ট স্যুট সবসময় পাপিয়ার নামে বরাদ্দ থাকত। মোটা অঙ্কের টাকায় নারীদের দিয়ে দীর্ঘদিন ধরে অসামাজিক কাজ করিয়ে আসছিলেন পাপিয়া ও তার স্বামী।

Loading...