• আজ ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

এসিড আক্রান্ত বাঙালি কন্যার বিয়ে দিলেন শাহরুখ

৮:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০ বিনোদন
acid

বিনোদন ডেস্কঃ সময় পেলেই সমাজের অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সম্প্রতি এসিড আক্রান্ত বাঙালি মেয়ে সঞ্চয়িতার বিয়ে দিয়েছেন। শুধু বিয়ের দায়িত্ব নেওয়াই নয়, সঞ্চয়িতাকে বিয়ের শুভেচ্ছা জানাতেও ভোলেননি শাহরুখ। শুভ্রর সঙ্গে সঞ্চয়িতার সুখী দাম্পত্য কামনা করে তাদের বিয়ের ছবিও শেয়ার করেছেন কিং খান।

সুপারস্টার থেকে মানবিক সত্ত্বা, আরও অনেককিছুর জন্যই অনেকের মনের মানুষ হয়ে উঠেছেন শাহরুখ খান। এসিড আক্রান্তদের জন্য কিং খানের মীর ফাউন্ডেশনের কাজকর্মও বহুবার আলোচনায় উঠে এসেছে। এসিড হামলায় আক্রান্ত বহু মহিলাকেই বিভিন্নভাবে সাহায্য করে থাকে শাহরুখের নিজের এই সংগঠন।

শাহরুখের এই সংগঠনের পক্ষ থেকে অ্যাসিড আক্রান্ত বাঙালি মেয়ে সঞ্চয়িতা বিয়ের দায়িত্ব নেওয়া হয়েছিল। সঞ্চয়িতার বিয়েতে উপস্থিত থাকতে না পারলেও তাদের শুভেচ্ছা জানাতে ভোলেননি বাদশা।

জিনিউজের প্রতিবেদন বলছে, পশ্চিমবঙ্গের মেয়ে সঞ্চয়িতার বিয়ের দায়িত্ব নেওয়া হয়েছিল শাহরুখের এই সংগঠনের পক্ষ থেকে। তবে সঞ্চয়িতার বিয়েতে উপস্থিত থাকতে না পারলেও অবশ্য তাদের শুভেচ্ছা জানাতে ভোলেন নি বাদশা।

সম্প্রতি মীর ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে শাহরুখ খান এ প্রসঙ্গে বলেন, তিনি যতদিন বেঁচে থাকবেন, ততদিন এসিড আক্রান্তদের পাশে দাঁড়াবেন। তার অবর্তমানে এই সংস্থার সমস্ত দায়িত্বভার দেওয়া হয়েছে তার মেয়ে সুহানা খানকে।