নেত্রকোনায় পিকনিক থেকে ফেরার পথে সড়কে নিহত ৪

১০:৫৩ অপরাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২০ ময়মনসিংহ
netro

সময়ের কণ্ঠস্বর, ময়মনসিংহঃ নেত্রকোনার দুর্গাপুরে একটি যাত্রীবাহী পিকনিক বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে এ নেত্রকোনা-বিরিসিরি শান্তিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা গ্রামের সোলেমান (২৬), জারিয়া গ্রামের স্বপন (২৮), ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা গ্রামের এখলাছুর রহমান (২৮) ও রাজন (২৬)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালিহর গ্রাম থেকে ২৫ জন পিকআপ যোগে দুর্গাপুরে পিকনিকে যান। রাতে ফেরার পথে দুর্গাপুরের কালা মার্কেট এলাকায় একটি বালুবাহী ট্রাক পিকআপটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত হন। এছাড়া আহত হন আরও ১০ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে রওয়ানা দিয়েছেন।

নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে প্রাইভেটকারের ধাক্কা; নিমিষেই ঝড়ে গেলো ৬ টি তাজা প্রান

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ছয় জন নিহত হয়েছেন। আজ শনিবার দুপুরে বিয়ের দাওয়াত খেতে যাওয়ার সময় উপজেলার কাজীপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় জানা গেছে। এরা হলেন— উপজেলার কেল্লাবাড়িপাড়ার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩৫), রাজশাহী শহরের মুন্নাফের মোড় এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী (৪০) ও মেহেরচণ্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম বলেন, প্রাইভেটকারটি রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিল। আনুমানিক দুপুর ১২টার দিকে কাজীপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই যাত্রী ও প্রাইভেটকার চালক নিহত হন। এতে আহত হন এক নারী ও শিশু। আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দাউদকান্দিতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন যাত্রী নিহত

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে তিন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১৫ যাত্রী।

শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জিংলাতলী এলাকায় উপজেলার জিংলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মো: রমজান আলী, মো:-শফিকুল ইসলাম ,মো:- শাহীন মোল্লা। তাদের সকলের বাড়ি ঢাকায়।

দাউদকান্দি হাইওয়ে থানার সার্জেন্ট মো: আলমগীর হোসেন জানান, খাদিজা পরিবহনের একটি বাস চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিল।

Loading...