• আজ ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর চরিত্রে সেই আরুক মুন্সি, মৌসুমী হলেন ফজিলাতুন্নেছা

৫:৫৮ অপরাহ্ণ | সোমবার, মার্চ ৯, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বেশভুষা অনুকরণ করে পরিচিত পাওয়া গোপালগঞ্জের আরুক মুন্সিকে এবার বঙ্গবন্ধুর চরিত্রে দেখা যাবে চলচ্চিত্রে।

‘শেখ রাসেলের আর্তনাদ’ শিরোনামে একটি শিশুতোষ চলচ্চিত্রে প্রথমবারের মতো অভিনয় করছেন তিনি। এতে আরুক মুন্সির বিপরীতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা চরিত্রে ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী’খ্যাত চিত্রনায়িকা মৌসুমীর অভিনয়ের কথা রয়েছে।

আর বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা চরিত্রে অপর্ণা ও শেখ রেহানা চরিত্রে আশনা হাবিব ভাবনা অভিনয় করবেন। এখানে শেখ রাসেল চরিত্রে পর্দায় হাজির হবেন রোহান। বঙ্গবন্ধুর বড় পুত্র শেখ কামাল চরিত্রে থাকবে ইউসুফ মেজপুত্র শেখ জামালের চরিত্রটি করবেন সাব্বির। চলচ্চিত্রটি পরিচালনা করছেন সালমান হায়দার।

তিনি জানান, নিজের তাগিদ থেকে চলচ্চিত্রটি নির্মাণ করছি। অনেক সময় নিয়ে এর গল্প ও চিত্রনাট্য সাজিয়েছি। প্রতিটি চরিত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েই শিল্পী বাছাই করা হয়েছে।

নির্মাতা সালমান হায়দার বলেন, এখানে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। আমি খুবই আনন্দিত আমাদের সবার প্রিয় মৌসুমী আপাকে পেয়েছি বঙ্গমাতার চরিত্রে। আমার মনে হয়েছে এই চরিত্রের জন্য তিনিই পারফেক্ট। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ।

খুব শিগগিরই চলচিত্রটির শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পরিচালক সালমান হায়দার।

Skip to toolbar