শায়েস্তাগঞ্জে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

৬:২২ অপরাহ্ণ | শুক্রবার, মার্চ ২০, ২০২০ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পৃথক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায়, শুক্রবার (২০ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় রোমান আহমদ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

এছাড়াও আহত হয়েছেন একই পরিবারের আরও চার সদস্য। তাদের সবাইকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, লিয়াকত আলী জানান, নুরপুর থেকে সিএনজি অটোরিকশাযোগে একই পরিবারের ৫ সদস্য হবিগঞ্জ শহরের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে নুরপুর এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও চারজন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ারসার্ভিস স্টেশনের কর্মীরা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এদিকে একই উপজেলায় ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টায় উপজেলার অলিপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বাড়ি চানপুর এলাকায় হতে পারে বলে জানায় পুলিশ। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সিলেটগামী পারাবত এক্সেপ্রেসের নিচে কাটা পড়ে মারা যান তিনি।