নন্দীগ্রামে হোম কোয়ারেন্টাইন অমান্য, তিন প্রবাসীকে অর্থদন্ড

৮:০৮ অপরাহ্ণ | শুক্রবার, মার্চ ২০, ২০২০ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- করোনাভাইরাস প্রতিরোধে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা অমান্য করায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন প্রবাসীকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এরা হলেন, নন্দীগ্রাম সদর ইউনিয়নের হাটুয়া গ্রামের সুপ্রকাশ চন্দ্র সরকার, সদানন্দ সরকার ও গোপেশ চন্দ্র সরকার।

শুক্রবার (২০ মার্চ) দুপুরে নন্দীগ্রাম সদর ইউনিয়নের হাটুয়া গ্রামের অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার এ দন্ড প্রদান করেন।

জানা গেছে, হাটুয়া গ্রামের তিনজন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা অমান্য করে হাট-বাজারে ঘুরে বেড়াচ্ছিল। এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সুপ্রকাশ চন্দ্র সরকারের ১০ হাজার, সদানন্দ সরকারের ১০ হাজার ও গোপেশ চন্দ্র সরকারের তিন হাজার টাকা জরিমানা করেন। পাশাপশি তাদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা অমান্য করায় তিন প্রবাসীকে জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, সরকারী নির্দেশনা অমান্যকারীদের আইনের আওতায় নেয়া হবে।

Loading...