নিজেদের মুখ খোলা রেখেই মাস্ক বিতরণে ব্যস্ত বিএনপি!

৯:১৫ অপরাহ্ণ | শুক্রবার, মার্চ ২০, ২০২০ চট্টগ্রাম
mask

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে সব ধরনের লোক সমাগম নিষদ্ধ হলেও ফেনীতে দলবল নিয়ে মাস্ক বিতরণ করেছে জেলা বিএনপি। আর যারা মাস্ক বিতরণ করেছেন তাদের মুখেই ছিল না মাস্ক। এমন ‘কাণ্ডজ্ঞানহীন’ কাজে বিরক্ত খোদ ফেনী বিএনপির নেতাকর্মীরাই।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে ট্রাংক রোডে প্রেসক্লাব ভবনের সামনে বড় বাজারের বিভিন্ন সড়কে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করে দলটির জেলা পর্যায়ের শীর্ষ নেতারা।

সাবেক সাংসদ ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি ও জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের নেতৃত্বে কার্যক্রমে অংশ নিয়েছিল সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক এম এ খালেক, গাজী হাবিবুল্লাহ মানিক, আনোয়ার হোসেন পাটোয়ারীসহ দলটির অন্যান্য সহযোগী সংগঠনের কয়েকশ নেতা-কর্মীরা।

মাস্ক বিতরণ শেষে তাদের অনেক নেতাকর্মী তাদের ফেসবুক আইডিতে ছবি পোস্ট হলে সেখানে কমেন্ট করে দল এবং দলের বাইরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের বিভিন্ন রকম মন্তব্য করতে দেখা যায়। বিএনপির এমন কাণ্ডে ফেনীতে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

এ বিষয়ে ফেনী জেলা বিএনপির প্রভাবশালী নেতা মনোয়ার হোসেন দুলাল তার ফেসবুক ওয়ালে লিখেছেন ‘আসলেই এটা সচেতন হওয়ার প্রচার, না ফেসবুক প্রচার। যারা মাস্ক লাগাচ্ছে তাদের মুখে মাস্ক কই…?’

তবে জেলা বিএনপির নেতারা বলেন, বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা করোনা সংক্রমণের ঝুঁকি কমাতে ফেনীতে মাস্ক বিতরণ করেছে তারা। তাতে ফটোসেশনের সময় কেউ হয়তো মাস্ক পরা ছিল না। তবে বেশিরভাগ সময়ই তারা সবাই মাস্ক পরা ছিল।