• আজ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ে করলেন পরীমনি, দেনমোহর মাত্র ৩ টাকা!

১২:২৬ পূর্বাহ্ণ | শনিবার, মার্চ ২১, ২০২০ বিনোদন
porii

বিনোদন ডেস্কঃ হঠাৎই বিয়ে করে ফেলেছেন চিত্রনায়িকা পরীমনি। সিনেমার সহকারী পরিচালক এবং থিয়েটারকর্মী কামরুজ্জামান রনির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় তাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, মাত্র তিন টাকা দেনমোহরে পরীমনিকে বিয়ে করেছেন রনি। এ বিষয়ে পরী বলেন, ‘আমাদের চারপাশে বিয়ের আগেই ঠিক করা হয় কত দেনমোহর হবে। মেয়েকে তালাক দিলে দেনমোহরের পুরো টাকায় দিতে হবে। বিয়ের শুরুতেই এত হিসাব-নিকাশ। আসলে মনুষ্যত্ব আমাদের পরিমার্জিত নয়, তাই দেনমোহর নিয়ে এত চিন্তা ভাবনা। প্রত্যেকের উচিৎ দেনমোহর নয়, সম্পর্কটা গুরুত্বপূর্ণ ভাবা। আমি এসব কারণে তিন টাকা দেনমোহরে বিয়ে করেছি।’

হঠাৎ করেই বিয়ে কেন? এমন প্রশ্নে পরী বলেন, হিসাব-নিকাশ করেই মানুষকে চলতে হয়। তবুও জীবন তার গতিতেই চলে। আমি জন্ম, মৃত্যু ও বিয়ে সব আল্লাহর হাতে- এটা আমি খুবই মানি। আল্লাহ লিখে রাখছিলেন তাই বিয়েটা হঠাৎই হয়ে গেল।

জানা যায়, হৃদি হক পরিচালিত ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন কামরুজ্জামান রনি। এই সিনেমায় কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন পরীমনি। আর সে সূত্র ধরেই রনির সঙ্গে তার পরিচয়। এরপর তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে তা রূপ নিলো বিয়েতে।

এর আগে, প্রায় দুই বছর প্রেম করার পর গত বছরের ১৪ এপ্রিল পরীমনির সঙ্গে বিনোদন সাংবাদিক তামিম হাসানের বাগদান হয়। বাগদানের পর পরীমনি জানিয়েছিলেন, সামনে যেকোনো ১৪ এপ্রিল তারা বিয়ে করবেন। কিন্তু হঠাৎ করেই পরীমনির ফেসবুক পেজ থেকে বাগদানসহ তাদের দুজনের বিভিন্ন সময়ে তোলা অনেক ছবি সরিয়ে ফেলা হয়। পরে গত বছরের ১১ জুন পরী তার বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন।