শরীয়তপুরে নতুন করে আরও ৩৬ জন হোম কোয়ারেন্টাইনে

৭:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, মার্চ ২৪, ২০২০ ঢাকা, দেশের খবর

নয়ন দাস, স্টাফ রিপোর্টার, শরীয়তপুর: শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৬ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। সোমবার বিকেল ৫টায় শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়। বর্তমানে জেলায় হোমকোয়রেন্টাইনে রয়েছেন ৩৭৭ জন।

এদিকে শরীয়তপুরে সামাজিকদূরত্ব নিশ্চিত করতে গণপরিবহন সীমিত করণ ও নিত্যপন্যের দোকান বাদে সকল দোকানপাট বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও বিস্তৃতি প্রতিরোধে জনসমাগম পরিহার করে সামাজিক দুরত্ব বজায় রাখতে সরকারের পূর্ব ঘোষনা অনুযায়ী আজ দুপুর থেকে ঔষধ, কাচামাল, খাদ্য দ্রব্য ও প্রয়োজনিয় দ্রবাদির দোকান ব্যাতিত জেলার সকল শপিংমল, ভ্রাম্মমান খাবারের দোকানসহ সব ধরণের বানিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।

সকলকে সামাজিকদূরত্ব বজায় রাখারও নির্দেশ দেওয়া হয়েছে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে। সীমিত করা হয়েছে গণপরিবহন চলাচল। তবে এখনও সেনাবাহিনী মাঠে নামেনি।

শরীয়তপুরে সামাজিকদূরত্ব নিশ্চিত করতে গণপরিবহন সীমিত করণ ও নিত্যপন্যের দোকান বাদে সকল দোকানপাট বন্ধের লক্ষে জেলা প্রশাসনকে সহযোগিতা করতে কাজ করবে সেনাবাহিনী এমনটাই নিশ্চিত করেছেন শরীয়তপুর উপজেলা নির্বাহী অফিসার মাহবুর রহমান শেখ।

Loading...