• আজ ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

২:০৮ অপরাহ্ণ | বুধবার, মার্চ ২৫, ২০২০ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি- রাজশাহীর গোদাগাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত হয়েছে ১৫ জন। তাদের মধ্যে আটজনকে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার ভোর ৬টার দিকে উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের লালাদিঘী মোড়ের পাশে এ দুর্ঘটনা ঘটে।

প্রতাক্ষদর্শীরা জানান, খুব ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল সে সময় একটি ট্রাক রাজশাহীর দিকে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টিয়ে যায় এবং ট্রাকটি গাছের সাথে বেধে দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুজন নিহত হয়।

নিহতদের মধ্যে একজন গাড়ির চালক ও অপরজন বাসের যাত্রী। বাস যাত্রীর নাম মতিউর রহমান (৩৫) সে তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। অপরজনের ট্রাকের চালক টুটুল (২৭)। নিহত চালক পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকার আবুল কাশেমের ছেলে।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বলেন, তারা ঘটনা স্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করে।

প্রেমতলী পুলিশ তদন্ত ইনচার্জ আব্দুল বারী জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয় এবং ০৮ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।