লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

১০:৫২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি- লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

বুধবার বিকেলে লক্ষ্মীপুর পুলিশ লাইন্সের পূর্ব পাশে দ্রুতগামী যাত্রীবাহী বাস একটি মোটর সাইকেলকে চাপাদিলে এক ওষধ ব্যবসায়ী এবং দুপুরে সদর উপজেলার রামগতি সড়কের সূতার গোপটা নামক এলাকায় একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে লেগুনা চালক নিহত হয়।

নিহত ওষধ ব্যবসায়ী হাফেজ মো. কাওসার সদর উপজেলার জকসিন বাজারের আল মদিনা ফার্মেসির সত্ত্বাধিকারী ও লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের আটিয়াতলী গ্রামের হাজী দুদুমিয়া বাড়ির আবদুর রহমানের ছেলে এবং নিহত লেগুলা চালক মিজান কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে সদর উপজেলার রামগতি সড়কের সূতার গোপটা নামক এলাকায় দ্রুতগামী একটি লেগুনা রামগতির দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই লেগুনা চালক মিজানের মৃত্যু হয়।

বিকেলে লক্ষ্মীপুর পুলিশ লাইন্সের পূর্ব পাশে দ্রুতগামী যাত্রীবাহী একটি বাস ওষধ ব্যবসায়ী হাফেজ মো. কাওসারের মোটর সাইকেলটিকে চাপাদিলে ঘটনাস্থলেই ওষধ ব্যবসায়ী হাফেজ মো. কাওসার নিহত হয়।

লক্ষ্মীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Skip to toolbar