• আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

মাশরাফির সাহায্য পৌঁছে যাচ্ছে হতদরিদ্রদের ঘরে ঘরে

১১:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, মার্চ ২৭, ২০২০ খুলনা
mash

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নড়াইলে করোনা সংকটে কর্মহীন হতদরিদ্রদের মাঝে স্থানীয় সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার মাশরাফী বিন মুর্তজার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) বিকেলে এ খাদ্য সামগ্রী তাদের হাতে তুলে দেয়া হয়।

এছাড়া নিজের প্রিয় শহরকে পরিচ্ছন্ন রাখতেও উদ্যোগ নিয়েছেন মাশরাফী। এ উদ্যোগের অংশ হিসেবে রাস্তাঘাটে ফায়ার সার্ভিসের গাড়িতে শহরব্যাপী ব্লিচিং পাউডার মিশ্রিত পানি ছিটানো হয়।

এর আগে মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স এবং সংবাদ মাধ্যমকর্মীদের জন্য দুইশ’ পিপিই-এর ব্যবস্থা করেছেন এবং পরবর্তীতে আরও তিনশ’ পিপিই-এর ব্যবস্থা করবেন।

উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কেন্দ্রিয় চুক্তিতে থাকা ১৭ ক্রিকেটার তাদের বেতনের অর্ধেক বিসিবির মাধ্যমে করোনা মোকাবেলায় ফান্ডে দেওয়ার ঘোষণা দিয়েছেন। মাশরাফি বিসিবির কেন্দ্রিয় চুক্তিতে নেই। কিন্তু গত তিন মাসে আন্তর্জাতিক ক্রিকেট খেলা ১০ তারকা তাদের বেতনের অর্ধেক অনুদান দেবেন। মাশরাফি আছেন ওই তালিকায়। এছাড়া তিনি করোনা নিয়ে জনসচেতনতা সৃষ্টিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত বিভিন্ন বার্তা দিচ্ছেন। লোকজনকে ঘরে থাকার অনুরোধ জানাচ্ছেন।