• আজ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা সচেতনতায় আসিফের গান

৬:৩৬ অপরাহ্ণ | শনিবার, মার্চ ২৮, ২০২০ বিনোদন
asif

বিনোদন ডেস্কঃ করোনাভাইরাস প্রতিরোধে নিয়মিত মানুষকে সচেতন করে চলেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। নিয়মিত ভিডিও বার্তার মাধ্যমে সবাইকে নানা পরামর্শ দিয়ে চলেছেন তিনি। এবার গানে গানে জনগণকে সচেতন করতে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

এ বিষয়ে আসিফ আকবর এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘সম্পূর্ণ দায় নিয়ে করোনা ভাইরাসের বিরুদ্ধে একজন স্বেচ্ছাসেবক হিসেবে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। প্রয়োজনীয় ট্রেনিং নিতেও ইচ্ছুক সর্বান্তকরণে। এছাড়া সরকারি কিংবা বেসরকারি চিকিৎসার যেকোনো পর্যায়ে কোভিড-১৯ এ আক্রান্তদের জন্য কাজ করতে চাই। স্বেচ্ছাসেবায় অংশগ্রহণের যাবতীয় খরচ আমি নিজেই বহন করব। আমি সজ্ঞানে শপথ করছি, সিদ্ধান্তে অটল থাকব।

‘আসবে বিজয়’ শিরোনামের গানটি লিখেছেন জামাল হোসেন। সুর করেছেন ক্লোজআপ ওয়ান তারকা মুহিন। গানটিতে আসিফের সঙ্গে কণ্ঠও দিয়েছেন তিনি। এছাড়াও গানটিতে আরো কণ্ঠ দিয়েছেন হৈমন্তী, রাজীব ও নদী। শিগগিরই রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানটি।

ক্লোজআপ ওয়ান তারকা মুহিন বলেন, ‘করোনাভাইরাস পুরো বিশ্বকে থামিয়ে দিয়েছে। হাজার হাজার মানুষ প্রাণ হারিয়েছে এরই মধ্যে। মানুষকে বাঁচাতে হবে এই ভাইরাস থেকে। তাই সচেতন করতে আমরা সবাই মিলে গান তৈরি উদ্যোগ নেই।