• আজ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা প্রতিরোধে দেড় লাখ রুপি দিলেন মিমি

৮:০৫ অপরাহ্ণ | শনিবার, মার্চ ২৮, ২০২০ বিনোদন
mimi

বিনোদন ডেস্কঃ করোনাভাইরাস থেকে দেশকে বাঁচাতে ভারতীয় সরকারের পাশে দাঁড়িয়েছেন অনেক তারকা। এবার করোনা রোধ করতে সহযোগিতা করলেন সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। রাজ্যে করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেড় লাখ রুপি দান করেছেন তিনি। ৫০ হাজার রুপি সাংসদ তহবিল থেকে এবং ১ লাখ রুপি ব্যক্তিগতভাবে দিয়েছেন মিমি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, মিমি চক্রবর্তীর লোকসভা কেন্দ্র যাদপুরের হাসপাতালগুলোতে কোয়ারেন্টিন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণ এবং করোনাভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য এই অর্থ দিয়েছেন।

সম্প্রতি লন্ডন থেকে ফিরে নিজেকে গৃহবন্দি করে রাখেন মিমি। যাদবপুরের এই সাংসদ করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে বেশ চিন্তিত শুরু থেকেই। ঘর থেকেই বিভিন্ন এলাকায় তিনি নিজে উদ্যোগ নিয়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের নির্দেশ দিয়েছিলেন দলীয় কর্মীদের।

মিমি ছাড়াও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করেছেন নায়ক দেব। এরপর নায়কের প্রশংসায় পঞ্চমুখ তার ভক্ত ও ঘাটাইলের নাগরিকরা।

শুধু টাকা দিয়েই নয়, করোনাকে রুখে দিতে দেব, মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, সবাই বিভিন্ন ভাবে সচেতনতা করে চলেছেন মানুষকে। মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন তারা।