• আজ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রান্নাঘরের কাঁচি দিয়েই কোহলির চুল কেটে দিলেন আনুশকা

৯:৩৩ অপরাহ্ণ | শনিবার, মার্চ ২৮, ২০২০ বিনোদন
anuska

বিনোদন ডেস্কঃ কোয়ারেন্টিনে দারুণ কিছু কাজ করে সময় কাটছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির। ভারতের জনপ্রিয় এই দম্পতির এসব খবর ভক্তরা বেশ উপভোগ করছেন। এবার বিরাটের চুল ছাঁটার দায়িত্ব হাতে তুলে নিয়েছেন আনুশকা!

ভারতে লকডাউন চলাকালে সেলুন খোলা রাখার সুযোগ নেই। তাতে কী! ঘরেই স্বামীকে সেলুনের মতো সেবা দিলেন আনুশকা। চুল কাটার সময় ধারণ করা একটি ভিডিও শনিবার (২৮ মার্চ) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। ক্যাপশনে লেখা, ‘কোয়ারেন্টিনে, এবেলায়।’

ভিডিওতে দেখা যাচ্ছে হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন নিজের স্বামীর চুল কাটছেন আনুশকা শর্মা। আসলে চুল কাটার একটি হ্যাক শেয়ার করেছেন কোহলি-আনুশকা। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন সময় তো কিছু একটা করে সময় কাটাতে হবে! তাই নিজের রান্নাঘরে ব্যবহৃত কাঁচি দিয়েই কোহলির চুল ছেঁটে দেন তিনি। বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন এই তারকা দম্পতি। সেই ভিডিওতে ছিল ঘরে থাকার এবং সঠিক পদ্ধতিতে হাত ধোয়ার আহ্বান।

উল্লেখ্য ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশে এখনও পর্যন্ত মোট ৯১৮ জন সংক্রমিত হয়েছেন। এর মধ্যে শুধুমাত্র শনিবারই সংক্রমিত হয়েছেন ৮৪ জন। ইতিমধ্যেই করোনায় মৃত্যু হয়েছে ২০ জনের। তবে সুস্থও হয়ে উঠেছেন ৭৯ জন।