• আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা থেকে মুক্তির জন্য আল্লামা শফীর দোয়া-মোনাজাত

১২:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ ইসলাম
sofi

ইসলাম ডেস্কঃ করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করেছেন হেফাজতে ইসলামের আমির ও আল-জামিআতুল দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

সোমবার দুপুর ২টায় হেফাজত আমীরের কার্যালয়ে হাটহাজারী মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের উপস্থিতিতে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত দারুল উলুম হাটহাজারীর অফিসিয়াল ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হয়। বিশেষ দোয়া ও মোনাজাতে দেশ-বিদেশের শত শত মানুষ স্ব-স্ব স্থান থেকে ফেসবুক লাইভের মাধ্যমে যুক্ত হন।

বিশেষ দোয়া ও মোনাজাতে আল্লামা শাহ আহমদ শফী বলেন, হে আল্লাহ, পুরো বিশ্ব থেকে করোনাভাইরাস উঠিয়ে নাও। গজব ও সব ধরনের বিপদ, বালা-মুসিবত থেকে আমাদের হেফাজত করো। আমাদের সবাইকে সুস্থতা দান করো। আমাদের সব গুনাহ মাফ করে দাও। আমাদের সব সমস্যা সমাধান করে দাও, সব বিপদ দূর করে দাও।

উল্লেখ্য দুনিয়াজুড়ে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা সাত লাখ ৫২ হাজার ৮৫৪। এদের মধ্যে ৩৬ হাজার ২৩০ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসা গ্রহণের পর সুস্থ হয়ে উঠেছেন এক লাখ ৫৮ হাজার ৭৬৯ জন।

৮ মার্চ বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এ পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে এই ভাইরাসে। আক্রান্ত হয়েছেন ৪৯ জন। সুস্থ হয়ে উঠেছেন ১৯ জন।