‘গেন্দা ফুল’ গানে অশ্লীলতা, বাদশাহর বিরুদ্ধে মামলা

৬:২৪ অপরাহ্ণ | রবিবার, এপ্রিল ৫, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- সম্প্রতি র‍্যাপার বাদশাহের ‘বড় লোকের বেটি লো’ গানটি ভাইরাল হয়েছে। সবার মুখে মুখে এখন এই গানই শোনা যায়। কিন্তু এই গানের মূল শিল্পীকেই সামনে তুলে না ধরায় বিতর্কের মুখে পড়েছেন বাদশাহ।

পরে অবশ্য এই গীতিকারের পাশে দাঁড়াবেন বলে জানান বাদশাহ। কিন্তু ঝামেলা এখানেই শেষ হয়নি। নতুন করে গানটি নিয়ে বিপাকে পড়লেন এই গায়ক। এবার গানটির জন্য মামলার সম্মুখীন হতে হচ্ছে বাদশাহকে।

গানটিতে বাঙালি নারী ও সংস্কৃতিকে অসম্মান করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এমন কী এই অভিযোগে বাদশাসহ ‘গেন্দা ফুল’ গানটির প্রযোজক, পরিচালক ও একটি মিউজিক কোম্পানির বিরুদ্ধে এফআইআর করেছে ভারতের স্বেচ্ছাসেবী সংস্থা আত্মদীপ।

শনিবার উত্তর চব্বিশ পরগনার বীজপুর থানায় এই অভিযোগ দায়ের করা হয়। এ বিষয়ে আত্মদীপ এর সভাপতি প্রসূন মৈত্র বলেন, ‘ওরা যে গেন্দা ফুল ভিডিও অ্যালবাম করেছে, তাতে ধুনুচি নাচ ও বাঙালি নারীদের খুব অশ্লীলভাবে তুলে ধরা হয়েছে।

আমি প্রথমে বাদশাকে টুইটারে সতর্ক করে বলেছিলাম, আপনাকে ক্ষমা চাইতে হবে, না হলে আপনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব। তবে বাদশা ক্ষমা চাননি।

তাই আমাদের পক্ষ থেকে থানায় এফআইআর করা হয়েছে। আমরা আইনি পদক্ষেপ নিয়েছি কারণ গানের ভাষায় যে শব্দ ব্যবহার করা হয়েছে তা কুরুচিকর।