ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ কর্মী

১২:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০ ঢাকা
nsl

মোল্লা তোফাজ্জল টাঙ্গাইল প্রতিনিধিঃ নভেল করোনা ভাইরাসের কারণে থমকে গিয়েছে সারা বিশ্ব, বাদ যায়নি বাংলাদেশেও যার প্রভাবে দেশে চলছে অঘোষিত লকডাউন, আর সেই কারণে বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষ, অসহায় ও অসচ্ছল ও কর্মহীন পরিবার গুলো।

তবে বাংলাদেশে কিছু সংখ্যক মানুষের মাঝে এখনো রয়েছে মানবতা। তেমনি খেটে-খাওয়া, দিনমজুর, অসহায় ও অসচ্ছল মানুষ দের মাঝে মানবিকতার হাত বাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে খাবার সামগ্রী তুলে দিলেন ছাত্রলীগ কর্মী এ্যালেক্স। এবং সহযোগিতা করেন শুদ্ধ খান।

সোমবার (৬এপ্রিল) দিনব্যাপী টাঙ্গাইল শহর ও শহরের বাইরে বিভিন্ন জায়গায় প্রায় অর্ধ শতাধিক খেটে-খাওয়া, অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাউল ,ডাউল, তেল, পিয়াজ সহ খাবার সামগ্রী হাতে তুলে দেন এই ছাত্রলীগ কর্মী তার সঙ্গে ছিলেন মামুন এবং আদিত্য সরকার।

এ বিষয়ে তিনি বলেন কেন্দ্রীয় ছাত্রলীগ এর নির্দেশনায় আমি নিজে আগ্রহী হয়ে ব্যক্তিগত উদ্যোগে সাধারণ খেটে-খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমার এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান করছি।

এদিকে অহায়দের ও দুস্তদের পাশে দাড়ানোর জন্য ছাত্রলীগ কর্মী রাফিউ খোশনবীশ এ্যালেক্স এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।