২৫ হাজার দিনমজুরের অ্যাকাউন্টে পৌঁছে যাচ্ছে সালমানের টাকা

৭:৪৪ অপরাহ্ণ | বুধবার, এপ্রিল ৮, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খান কথা দিয়েছিলেন ভারতে লকডাউনের সময় বলিউড ইন্ডাস্ট্রির প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নেবেন। সেই অনুযায়ী তিনি তার কথা রাখলেন।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির তালিকাভুক্ত দিনমজুরদের ব্যাংক অ্যাউন্টের ডিটেলস চেয়ে নিয়েছিলেন। ইতোমধ্যেই প্রত্যেকের অ্যাকাউন্টে অর্থ ট্রান্সফার করা শুরু করেছেন ‘তেরে নাম খ্যাত’ ভারতীয় এ অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে, ২৫ হাজারের মধ্যে ১৯ হাজার দিনমজুর ইতোমধ্যেই সালমানের অর্থ পেয়েছেন। বাকিদেরও আনুদানের অর্থ তাদের অ্যাকাউন্টেও খুব শিগগিরই পৌঁছে যাবে।

শুধু তাই নয়, ভারতের লকডাউনের সময়সীমা বাড়লে সালমানের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সালমান খানের ব্যক্তিগত সহকারী জর্ডি প্যাটেল।

ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর সাধারণ সম্পাদক অশোক দুবে এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইন্ডাস্ট্রির দিনমজুরদের প্রায় অনেকের কাছেই সালমানের অনুদান পৌঁছানো শুরু করেছে। অতি শিগগিরই বাকিদের কাছেও পৌঁছে যাবে টাকা।

নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সালমান খান জড়িত। তার ‘বিইং হিউম্যান’ একটি সংস্থা রয়েছে। এই সংস্থা থেকে সালমান খান বহু দুস্থদের পড়াশোনা, ওষুধপাতির দায়িত্ব নিয়েছে।

সবশেষ সালমান খানকে দাবাং থ্রি-তে দেখা যায়। মুক্তির অপেক্ষায় আছে তার আগামী ছবি ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড’।