সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে প্রবেশ, শতাধিক যাত্রীসহ গাড়ি আটক

১১:৩৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে সরকারি নির্দেশ অমান্য করে অবৈধ্যভাবে গাড়ি নিয়ে প্রবেশের সময় শতাধিক যাত্রীসহ কয়েকটি গাড়ি আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর রাত থেকে সকাল পর্যন্ত ১টি বড় বাস, ১টি ঠাকুরগাঁওয়ের এম্বুলেন্স, ২টি মাইক্রোবাস, ১টি পিকআপ ভ্যান, তিনটি প্রাইভেটকার ঢাকা থেকে প্রায় শতাধিক যাত্রী নিয়ে ঠাকুরগাঁওয়ের ২৯ মাইল সীমান্তে প্রবেশ করলে তাদের আটক করে সদর থানা পুলিশ।

জানা যায়, ঢাকা, নারায়ণগঞ্জ ও বিভিন্ন বিভাগীয় শহর থেকে ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমানের লোকজন সরকারি নির্দেশ অমান্য করে প্রবেশ করতেছে। পরে তাদের আটক করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের শরীরের তাপমাত্রা দেখেন। এর কিছুক্ষণ পর উপজেলা নির্বাহী অফিসার এসে প্রত্যেক যাত্রীকে জগনাথপুর এলাকায় যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ কেন্দ্রে হোম কেয়ারন্টেনে নেন। ইতিমধ্যে উপজেলা নির্বাহী অফিসার জেলা প্রশাসকে এ-বিষয়টি অবগত করেন। উনার নির্দেশনা এখন থেকে কোন যানবাহন ঠাকুরগাঁওয়ে প্রবেশ করতে পারবে না বলে জানান।

তবে বেশ কিছু যাত্রী বাড়ি গেলেও উপজেলা নির্বাহী অফিসার তাদের হোম কেয়ারন্টেনে নিয়েছেন। আর সকল যানবাহন-কে পুলিশ লাইনে আটক রাখার নির্দেশ দেন।

উল্লেখ্য, ২৯ মাইল নামক স্থানে ভোর রাত থেকে অভিযান চালিয়ে আটক করেন ঠাকুরগাঁও এর অতিরিক্ত পুলিশ সুপার আবু তাহের মোঃ আব্দুল্লাহ, সদর অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম, তদন্ত ওসি গোলাম মর্তুজাসহ সঙ্গীয় ফোর্স। সে সময় চালকগন-কে ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়।