সিরাজগঞ্জে ২৫ বস্তা চালসহ এক ব্যবসায়ী আটক, ইউপি সদস্য পলাতক

১২:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালীতে ২৫ বস্তা সরকারি চালসহ আবু বকর (৫০) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত খাসকাউলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম পলাতক রয়েছেন।

বুধবার রাত সাড়ে ১১ টার দিকে চৌহালী উপজেলার খাসকাউলিয়া বাজার ও ইউপি সদস্য রফিকুল ইসলামের বাড়ি মধ্যখাসকাউলিয়া গ্রামে অভিযান চালানো হয়।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খাদ্য অধিদপ্তরের কর্মকর্তারা পুলিশকে সাথে নিয়ে রাতে চৌহালী উপজেলার খাসকাউলিয়া বাজার ও ইউপি সদস্য রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় খাসকাউলিয়া বাজারে চাউল ব্যবসায়ী আবু বকরের দোকান থেকে সরকারী ২০ বস্তা চাল (১৪শ ৩০ কেজি) ও ইউপি সদস্য রফিকুল ইসলামের বাড়ি থেকে ৫ বস্তা (৫শ ২০ কেজি) চাল উদ্ধার করা হয়। ইউপি সদস্য রফিকুল ইসলাম পলাতক থাকলেও আবু বকরকে আটক করা হয়।

ওসি আরো বলেন, এ ঘটনায় চৌহালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় ইউপি সদস্য রফিকুল ইসলাম ও ব্যবসায়ী আবু বকরকে আসামি করা হয়েছে। ইউপি সদস্যকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।