গুরুতর অসুস্থ ইরফান খান, আইসিইউতে ভর্তি

১১:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, এপ্রিল ২৮, ২০২০ বিনোদন
Irfan-khan

বিনোদন ডেস্কঃ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা ইরফান খান। বর্তমানে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছেন তিনি। বিষয়টি জানায় একাধিক ভারতীয় গণমাধ্যম।

২০১৮ সালের শেষ দিক থেকেই সময়টা ভালো যাচ্ছে না বলিউডের প্রতিভাবান এই অভিনেতার। ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন দীর্ঘদিন। এমন শারীরিক অবস্থা নিয়ই শেষ করেছিলেন ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়াল ‘আংরেজি মিডিয়াম’র শুটিং। তবে টিমের সঙ্গে ছবির প্রচারে থাকতে পারেননি। কারণ সেই সময় মারণরোগের চিকিৎসায় ইরফানকে চলে যেতে হয়েছিল ব্রিটেনে।

সম্প্রতি ভারতের জয়পুরে তার মায়ের মৃত্যু হয়। কিন্তু লকডাউনের কারণে অভিনেতা সেখানে যেতে পারেননি। তবে ভাবতে পারেননি মাকে শেষ দেখা দেখতে পারবেন না তিনি। মায়ের মৃত্যু শোকেই ভেঙে পড়েছিলেন ইরফান। খবর মিললেও মাকে শেষ দেখা দেখতে যেতে পারেননি তিনি। ছিলেন না মায়ের শেষযাত্রায়। এই ঘটনার কয়েকদিন পেরোতে না পেরোতেই অসুস্থ হলেন ইরফান নিজে।

তবে কিন্তু ঠিক কী কারণে তাকে ভর্তি করা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। হাসপাতালে তার সঙ্গে রয়েছেন স্ত্রী সুতপা শিকদার এবং দুই ছেলে বাবিল ও অয়ন। ফের নতুন করে কী সমস্যা হলো, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। এমনকী তার টিমের কেউই এ নিয়ে কোনো মন্তব্য করতে চাননি। তবে ইরফান হাসপাতালে ভর্তির খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জল্পনা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা।