আমি আটার প্যাকেটে টাকা দেইনি: আমির খান

৯:২৮ অপরাহ্ণ | সোমবার, মে ৪, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- ভারতে চলমান লকডাউনে চরম আর্থিক সংকটে পড়েছেন অসংখ্য মানুষ। তাদের সহযোগিতায় এগিয়ে এসেছেন বলিউড তারকারা। সেই তালিকায় আমির খানও আছেন। তবে কোথাও প্রকাশ করেননি অনুদানের অঙ্ক বা কোথায় দিয়েছেন সাহায্য।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমির খানের অভিনব কায়দায় সাহায্যের কথা ভাইরাল হয়। ওই ভিডিওতে বলা হয়, দুস্থদের এক কিলোগ্রাম করে আটার প্যাকেট দেন তিনি। আর ওই প্যাকেটের মধ্যে ১৫ হাজার রুপি নগদ রেখে দেন।

ভিডিওতে দাবি করা হয়, কেউ কেউ ১ কেজির আটার প্যাকেট নিতে অস্বীকার করেন। আবার একদম খাদ্য সংকটে থাকা কেউ কেউ সেই প্যাকেট নিয়েছেন। আর প্যাকেট খুলতেই তারা চমকে যান। কারণ প্যাকেটের ভিতর নগদ ১৫ হাজার রুপি। যাদের সবচেয়ে বেশি প্রয়োজন— শুধু তারা যাতে সাহায্য পান, তা নিশ্চিত করতে আমির এ রকম কাজ করেছেন।

এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান এক টুইট বার্তায় জানিয়েছেন, ‘বন্ধুরা, গমের প্যাকেটে টাকা রাখা ব্যক্তি আমি নই। এটা পুরোপুরি ভুয়া খবর বা রবিন হুড নিজের পরিচয় প্রকাশ করতে চান না।

টুইটের পর অবশ্য ‘গজনী’ খ্যাত এই নায়কের প্রশংসায় পঞ্চমুখ অনেকে। টাকা না দিয়েও প্রচারের সুযোগ অনেকেই হাতছাড়া করতেন না। কিন্তু ‘কেয়ামাত সে কেয়ামাত টাক’ এর নায়ক সেটি করলেন না। তাইতো সে সত্যিকারের হিরো আমাদের।