সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত সাংসদের সংস্পর্শে আসা ৭১ জনের নমুনা সংগ্রহ

১০:৫৭ অপরাহ্ণ | সোমবার, মে ৪, ২০২০ রাজশাহী
naogaon

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ): করোনা আক্রান্ত নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার-এর সংস্পর্শে আসা দুই সাংসদ, জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি) ও সিভিল সার্জনসহ ৭১ জনের নমুনা সংগ্রহ করা হচ্ছে আজ।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর মোরশেদ জানান, এমপি শহীদুজ্জামান সরকার ২৭ এপ্রিল নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি জরুরী কনফারেন্সে যোগ দিয়েছিলেন। ওই কনফারেন্সে যোগ দিয়েছিলেন নওগাঁ-৬ আসনের জাতীয় সংসদ সদস্য ইসরাফিল আলম এমপি, নওগাঁ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ছলিম তরফদার, সাবেক সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন আখতারুজ্জান সহ ২০ জন অংশ নিয়ে ছিলেন। তাই তাঁদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হচ্ছে। সন্ধ্যার মধ্যেই সংগ্রহ শেষ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তবে সকলেই কোয়ারেন্টাইনে সুস্থ আছেন। এখন পর্যন্ত কারো শরীরে অসুস্থতার কোন লক্ষণ পাওয়া যায়নি।

এছাড়া সাংসদ শহীদুজ্জামান সরকার তাঁর নির্বাচনী এলাকা পত্নীতলা ও ধামইরহাটে গিয়েছিলেন। সেসব স্থানে তাঁর সংস্পর্শে আসায় পত্নীতলায় ৪০ জন ও ধামইরহাটে ১১ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

পর্যায়ক্রমে আরো বেশ কিছু ব্যাক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হবে। তারা প্রত্যেকেই হোম কোয়ারেন্টিনে আছেন। তাদের শরীরেও এখন পর্যন্ত কোন অসুস্থতার লক্ষণ পাওয়া যায় নি।