দিনাজপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুন, দম্পতি আটক

১১:৪৩ অপরাহ্ণ | সোমবার, মে ৪, ২০২০ অপরাধ
khun

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের বিরলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের কুড়ালের কোপে নুরুল ইসলাম(৫৫) নিহতের ঘটনায় স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। আটকৃত দম্পতিকে আজ দুপুরে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। নিহত নুরুল ইসলাম বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের বালান্দোর জলপাড়া গ্রামের মৃতঃ আকালু মোহাম্মদের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, জলপাড়া গ্রামে টিউবওয়েলের পানি নিস্কাশনকে কেন্দ্র করে বাক-বিতন্ডতার এক পর্যায়ে প্রতিপক্ষ নুরুল ইসলামকে কুড়াল দিয়ে কোপায়। ঘচনাটি ঘটে রাত সাড়ে ৯ টায়। নুরুল ইসলাম এ সময় স্থানীয় জামে মসজিদে তারাবির নামাজ আদায় করে নিজ বাড়ীতে ফিরছিলেন। আহত নুরুলের চিৎকারে স্থানীয়রা এসে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায় রাত ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় নুরুল ইসলামের মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ আজ সোমবার ভোরে প্রতিপক্ষ তোফাজ্জল হোসেন ঝুলু (৫০) ও তার স্ত্রী মঞ্জুয়ারা বেগম (৪২) কে আটক করে।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত এক দম্পত্তিকে আটক করা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। নিহত নুরুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম বাদী হয়ে এ ঘটনায় ৬ জনকে আসামী করে আজ সোমবার সকালে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।