ইনচার্জ করোনায় আক্রান্ত, ঢামেক পুলিশ ফাঁড়ি লকডাউন

১১:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, মে ৫, ২০২০ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি আছেন।

অসুস্থবোধ করায় রবিবার করোনা পরীক্ষার তার নমুনা জমা দেয়া হলে গতকাল রাতে আইইসিডিআর থেকে করোনা পজিটিভ বলে জানানো হয়। এরপরই তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়েছে।

দেশে করোনার সংক্রমণ শুরুর পর থেকেই পুলিশের এই কর্মকর্তা ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পেই কর্মরত ছিলেন। বিভিন্ন প্রয়োজনে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে গিয়েছেন। সেখান থেকেই হয়তো করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন।

এ ঘটনায় গতকাল সোমবার রাতে হাসপাতালের পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে সেখানে কর্মরত সব পুলিশ সদস্যকে আইশোলেশনে পাঠানো হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার এসএম শামীম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লকডাউন হওয়ায় ফাঁড়িতে এখন আর কোনো পুলিশ সদস্য অবস্থান করবেন না। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে শাহবাগ থানা থেকে দুটি মোবাইল টিম পাঠানো হবে।

এর আগে সোমবার (৪ মে) রাতে করোনা আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন তিনি নিজেই। বাচ্চু মিয়া বলেন, মাঝে মাঝেই জ্বর অনুভব করায় ঢামেক হাসপাতালে করোনা পরীক্ষা করা হয়। আজ সন্ধ্যায় জানতে পারি রেজাল্ট পজিটিভ। বিষয়টি আমাদের কল্যাণ শাখায় অভিহিত করেছি। এখন আমাকে রাজারবাগ হাসপাতালে নেওয়া হবে।