আওয়ামী লীগ ছাড়া জনগণের পাশে কেউ নেই: মির্জা আজম

৬:২১ অপরাহ্ণ | শনিবার, মে ৯, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর ৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম এমপি বলেছেন, বাংলাদেশে অনেক রাজনৈতিক দল থাকলেও সংকটকালীন সময়ে মানুষের পাশে দাঁড়াতে কাউকে দেখা যাচ্ছে না। তাদের কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কিন্তু তাই বলে আওয়ামী লীগ পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা যার যার সামর্থ অনুযায়ী জনগণের পাশে দাঁড়িয়েছে। যতদিন এই দুর্যোগ থাকবে তত দিন আওয়ামী লীগ মানুষের পাশে থাকবে।

জামালপুরে আওয়ামী লীগের ত্রাণ কার্যক্রম নিয়ে শনিবার (০৯ মে) দুপুরে এক সংবাদ সম্মেলনে সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, করোনার এই সংকটকালীন সময়ে জামালপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ব্যক্তিগত উদ্যোগে ১ লাখ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ছাড়াও নগদ ৬৮ লাখ ২৭ হাজার টাকা বিতরণ করেছে। দুর্যোগ চলাকালীন সময়ে আগামীতেও নেতাকর্মীরা নিজেদের সামর্থানুযায়ী মানুষের পাশে থাকবে।

শহরের বকুলতায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ। সংবাদ সম্মেলনে দলের অন্যান্য নেতাকর্মী ও প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।