তানোরে অসচ্ছল পেশাজীবীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

৮:৫৭ অপরাহ্ণ | শুক্রবার, মে ১৫, ২০২০ রাজশাহী
tanor

তানোর (রাজশাহী) সংবাদদাতাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্যসামগ্রী রাজশাহীর তানোরে বিভিন্ন পেশাজীবীদের মাঝে বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৫মে) সকাল ১১টায় উপজেলা শহীদ মিনার চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল, তেল, লবণ ও আলুসহ এইসব খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো।

উপজেলা শিল্পকলা একাডেমী, উপজেলা কিশোর-কিশোরী ক্লাব, তানোর সাহিত্য পরিষদসহ কর্মহীন ও অসচ্ছল বিভিন্ন পেশাজীবীদের মাঝে প্রধানমন্ত্রী উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ফেরদৌস জামান, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অসীম কুমার সরকার প্রমুখ।

বিতরণ অনুষ্ঠানে (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় সারা দেশে কর্মহীন ও নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় তানোরে বিভিন্ন পেশাজীবীদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হলো। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।