সংবাদ শিরোনাম
  • আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

⏱ ১২:৩০ অপরাহ্ন | রবিবার, মে ১৭, ২০২০ 📂 চট্টগ্রাম
police

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কনস্টেবল নঈমুল হক মারা যাওয়ার পর নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত করে পুলিশ সদর দপ্তর।

এর আগে গত বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন নঈমুল হক। শুক্রবার দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। মৃত্যুও পর তার নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাবে পাঠানো হয়। নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে পুলিশের আট সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

পুলিশ সদর দপ্তরের গণমাধ্যম ও জনসংযোগ শাখার সহকারী মহাপরির্শক (এআইজি) সোহেল রানা জানান, সিএমপির ট্রাফিক বন্দর বিভাগে কর্মরত ছিলেন ৩৮ বছর বয়সী নঈমুল হক। তার বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার ফতেয়াবাদ পীর বাড়ি গ্রামে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

পুলিশ সদর দপ্তর সূত্র জানায়, বিশ্ব সাস্থ্য সংস্থার নিয়ম মেনে শুক্রবার দামপাড়া পুলিশ লাইন্সে তার জানাজা অনুষ্ঠিত হয়। এতে সিএমপি কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে পুলিশের ব্যবস্থাপনায় তার গ্রামের বাড়িতে লাশ পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।