তানোরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, লম্পট গ্রেফতার

১০:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, মে ১৮, ২০২০ দেশের খবর, রাজশাহী

অসীম কুমার সরকার, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। পরে ওই ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করায় তাকে গ্রেফতার করা হয়।

আজ সোমবার (১৮ মে) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত ওই যুবকের নাম পরিতোষ দাস (৩২)। তার বাড়ি উপজেলার তালন্দ ইউনিয়নের মোহর গ্রামে। পরিতোষ ওই গ্রামের মৃত বিমল দাসের ছেলে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার (১৬মে) দুপুরে মোহর গ্রামে ওই ছাত্রী বাড়িতে একাই অবস্থান করছিল। এমন সময় পরিতোষ ফাঁকা বাড়ি পেয়ে ওই ছাত্রীকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এতে ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে কৌশলে পালিয়ে যায় পরিতোষ।

রাতেই ছাত্রীর মা বাদী হয়ে পরিতোষকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। পরিতোষকে রবিবার পাশ্ববর্তী উপজেলা মোহনপুর থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগেও মোহর গ্রামের আদিবাসীপাড়া ও হিন্দুপাড়ায় নারী নির্যাতনের একাধিক অভিযোগ রয়েছে পরিতোষের বিরুদ্ধে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা করলে পরিতোষ দাসকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।