শাহজাদপুরে তাঁত শ্রমিক ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ত্রাণ বিতরণ

১২:০৪ অপরাহ্ণ | সোমবার, মে ১৮, ২০২০ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে করোনা মহামারির কারণে কর্মহীন হয়ে পরা তাঁত শ্রমিক ও হিজড়া সম্প্রদায়ের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন মিল্ক ভিটার ভাইস চেয়ারম্যান ও সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ‍্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু ও রাজিব শেখ।

জানা যায়, সরকার ঘোষিত দেশব‍্যাপী সাধারণ ছুটি ও অঘোষিত লকডাউনের প্রভাবে কর্মহীন হয়ে পরা জনগোষ্ঠীকে প্রতিনিয়ত ব‍্যাক্তিগত উদ্দোগে ত্রাণ সহযোগিতা করে আসছেন শেখ আব্দুল হামিদ লাভলু। এরই ধারাবাহিকতায় গতকাল রবিবার রাত ১১টায় শাহজাদপুর পৌর সদরের বিসিক বাসস্ট্যান্ড খাদ্য গুদামের সামনে কর্মহীন হয়ে পরা ৭৫ জন তাঁত শ্রমিক ও ২৫ জন তৃতীয় লিঙ্গের মানুষকে এই ত্রাণ সহযোগিতা প্রদান করা হয়েছে।

এ‍্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু জানান, করোনা মহামারি মোকাবেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমি ব‍্যাক্তিগত উদ্দোগে এখন পর্যন্ত প্রায় ৬ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। শাহজাদপুর উপজেলার ১৩টি ইউনিয়নেই আমরা দরিদ্র ও মধ‍্যবিত্ব পরিবারের মাঝে গভীর রাতে এই সহযোগিতা বিতরণ করছি।

তিনি আরও জানান, করোনা ভাইরাসের প্রকোপ যতদিন থাকবে ততদিন আমার সর্বস্ব দিয়ে এই মানুষদের মুখে হাসি ফুটিয়ে যাবো।

এসময় অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক রাজিব শেখ, হাজী শিলিং, ৭ওয়ার্ড আওয়ামী লীগ সাবেক সভাপতি আব্দুর রহিম, ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাবিবুল্লাহ, যুবলীগ নেতা ওয়াজেদ, বাবু, মনি, বরাত, সুজন, জহুরুল, রবিউল, ইব্রাহিম, শামীম, শাহিন, জিল্লু, নুহু, কাঞ্চন, আলামিন, ক‍্যাম্বেল ও রুবেল।