বিক্রির উদ্দেশ্যে মজুদ করা হয়েছিল ২ মণ মরা মুরগীর মাংস

৯:০৯ অপরাহ্ণ | সোমবার, মে ১৮, ২০২০ অপরাধ

পাবনা প্রতিনিধি :: পাবনার চাটমোহরে পৌর সদরের খেয়াঘাট এলাকায় সোমবার দুপুরে অভিযান চালিয়ে ২ মণ মরা মুরগীর মাংস জব্দ করা হয়েছে। সেইসাথে মুরগীর মাংস ব্যবসায়ী স্বপন আলীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন। এ সময় উপজেলা সহকারী প্রানী সম্পদ কর্মকর্তা (ভিএস) ডা. মো. রোকুনুজ্জামান, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো. আবুল কালাম আজাদ দুলাল ও চাটমোহর থানা পুলিশের এএসআই বাবুল আকতার সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে বিলচলন ইউনিয়নের কুমারগাড়া গ্রামের মৃত আবু সাঈদের ছেলে মো. স্বপন আলীকে আটক করে ভ্রাম্যমান আদালত।

পরে তার দেয়া স্বীকারোক্তিতে উদ্ধার করা হয় ২ মন বা ৮০ কেজি মরা মুরগীর মাংস। পরে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ডাদেশ দেওয়া হয়। পরে জরিমানার টাকা দিয়ে মুক্তি পান ব্যবসায়ী স্বপন আলী। জব্দকৃত মাংস নষ্ট করে ফেলা হয়।