• আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মোদিকে নিয়ে নোবেলের কুরুচিকর মন্তব্যে বিতর্ক

◷ ১০:১৬ অপরাহ্ন ৷ শনিবার, মে ২৩, ২০২০ বিনোদন
nob

বিনোদন ডেস্কঃ একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন ভারতের সারেগামাপা রিয়েলিটি শো থেকে উঠে আসা শিল্পী মাঈনুল আহসান নোবেল। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জড়িয়ে কুরুচিকন পোস্ট দিয়ে বিতর্কে জড়ালেন তিনি।

শুক্রবার সোশ্যাল হ্যান্ডেলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জড়িয়ে নোবেল লিখেন, ‌‘#Scandal আমার হবেনা তো হবে কার? চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডেল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার মধ্যে তো বিরাট #satisfaction তাইনা? নাহলে কি স্ক্যান্ডেল এত ভাইরাল হয়?’

এখানে মোদিকে এভাবে চা-ওয়ালা বলাটাকে অনেকে নেতিবচাক দৃষ্টিতে দেখছেন।

সবনম মোস্তারি নামে এক ফেসবুক ব্যবহারকারী নোবেলের সমালোচনা করে লিখেছেন, সবাই নোবেলের আপকামিং গানটা শুনা থেকে বিরত থাকবেন। আনরিলিজ অই গানের মার্কেটিং এর জন্য একটা মানুষ।

প্রবীর মল্লিক নামের একজন লিখেছেন, এই নোবেলের গান জীবনেও শুনিনি। আজ এর কথাবার্তা শুনে মনে হচ্ছে থার্ড ক্লাস শিল্পী হওয়ার যোগ্যতাও তার নাই। ভাই, নোবেল রানু মন্ডল আপনার চেয়ে বড় মাপের শিল্পী।

এর আগে, গত মঙ্গলবার দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে প্রায় চ্যালেঞ্জই ছুঁড়ে দেন নোবেল। তার দাবি গত ১০ বছরে এই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাঁড়া হতেই পারেনি। নিজের ফেসবুক হ্যান্ডেলে নোবেল লিখেছিলেন, ‌‌‘বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।’

1 5

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১