করোনা যুদ্ধে প্রাণ দিলেন আরেক পুলিশ সদস্য

১১:২১ পূর্বাহ্ণ | সোমবার, মে ২৫, ২০২০ আলোচিত বাংলাদেশ
nekk

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনাভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ের সম্মুখযোদ্ধা বাংলাদেশ পুলিশের আরও এক সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত পুলিশ সদস্যের নাম মো. নেকবর হোসাইন (৪২)। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হালিশহর থানায় কর্মরত ছিলেন।

পুলিশ সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (২৩ মে) সকাল সাড়ে আটটায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নেকবার হোসেন। এরপর তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রবিবার (২৪ মে) কনস্টেবল নেকবার হোসেনের করোনা পরীক্ষার পজিটিভ ফলাফল আসে।

নেকবার হোসেনের গ্রামের বাড়ি ভোলা জেলায় চরফ্যাশনে। তিনি স্ত্রী, সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তার দাফন সম্পন্ন করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা এক ভিডিও বার্তায় জানান, মৃত মো. নেকবর চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে ডিএমপি।

উল্লেখ্য, এ নিয়ে চলমান করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের ১৪ জন সদস্য মৃত্যুবরণ করলেন।