করোনায় নারায়ণগঞ্জের জনপ্রিয় চিকিৎসক আমেনা খানের মৃত্যু

৫:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ২৬, ২০২০ স্পট লাইট
Amena-khan

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমেনা খান নামে একজন গাইনি চিকিৎসক মারা গেছেন। মঙ্গলবার (২৬ মে) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি শহরের খানপুর হাসপাতালে আমেনা ক্লিনিকের গাইনি বিভাগের চিকিৎসক।

জানা গেছে, চিকিৎসক আমেনা খান দীর্ঘদিন নারায়ণগঞ্জ হাসপাতালের গাইনি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ছিলেন। কয়েক বছর আগে অবসর নিয়েছেন তিনি। অবসর নেয়ার পর শহরের খানপুর এলাকায় আমেনা জেনারেল হাসপাতাল ও ক্লিনিক প্রতিষ্ঠা করেন তিনি। নিজের হাসপাতালে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন চিকিৎসক আমেনা। করোনায় আক্রান্ত হওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন, মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্থানীয় কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আমেনা ভালো একজন ডাক্তার ছিলেন। তার নামে একটি ক্লিনিকও রয়েছে। সেখানে তিনি গাইনি চিকিৎসা করতেন। ঢাকা মেডিকেলে দুপুরে মারা গেছেন তিনি। তার মরদেহ বগুড়ায় গ্রামের বাড়িতে দাফন করা হবে।

উল্লেখ্য গত ১৫ এপ্রিল দেশের প্রথম চিকিৎসক হিসেবে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দীনের মৃত্যু হয়। এ নিয়ে দেশে চারজন চিকিৎসকের করোনায় মৃত্যু হলো।