গাজীপুরে র‌্যাবের অভিযানে হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

৫:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ২৬, ২০২০ ঢাকা
Gazipur

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর মহানগরের দক্ষিন চতর এলাকার রাব্বি বাবু হত্যা মামলার দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এদিকে হত্যাকান্ডের ১৯ ঘন্টার মাথায় আসামীদ্বয়কে গ্রেফতারে র‌্যাবকে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

গ্রেফতারকৃতরা হলেন, শান্তিবাগ এলাকার মোসলেম উদ্দিনের ছেলে রাজ্জাক ওরফে ভাঙ্গারী রাজ্জাক(৩৫) এবং দক্ষিন চতর এলাকার আঃ হাইয়ের ছেলে মনির হোসেন ওরফে চোরা বাবু(৩৬)।

মঙ্গলবার (২৬মে২০২০) ভোর আনুমানিক ৫টা ৩০মিনিটে শিমুলতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শিমুলতলী এলাকায় অভিযান চালিয়ে রাব্বি বাবু হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী রাজ্জাক ওরফে ভাঙ্গারী রাজ্জাক এবং মনির হোসেন ওরফে চোরা বাবু কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সহযোগীদের নিয়ে রাব্বি বাবুকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার কথা স্বীকার করেছে আসামীরা। উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের সদর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অন্যদিকে দ্রুততম সময়ে হত্যাকান্ডের সাথে জড়িত দুজনকে গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেন এলাকাবাসী। সেই সাথে এই হত্যাকান্ডে জড়িত অন্যদেরও দ্রুত গ্রেফতারের অনুরোধ জানান তারা। সেই সাথে দক্ষিন চতর এলাকায় মাদক বিরোধী অভিযান জোরদারের অনুরোধও জানান তারা।

উল্লেখ্য, গতকাল ঈদের নামায এবং বাবার কবর জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে রাব্বিকে মোবাইলে ডেকে নিয়ে কুপিয়ে গুরুত্বর যখম করে ফেলে চলে যায় সন্ত্রাসীরা। পরিবারের লোকজন রাব্বিকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়।