গোপনে তৃতীয় বিয়ে করেছেন নোবেল!

৫:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ২৬, ২০২০ বিনোদন
nobel

বিনোদন ডেস্কঃ গোপনে তৃতীয় বিয়ে করেছেন সারেগামাপাখ্যাত গায়ক নোবেল। স্ত্রীর নাম মেহরুবা। সাত মাস আগে বিয়ে করে সংসার শুরু করেছেন তিনি। ৫ লাখ টাকা দেন মোহরে গেল ১৫ই নভেম্বর তিনি তৃতীয় বিয়ে করেন। সেই বিয়ের কাবিননামাও পাওয়া গেছে।

জানা গেছে, বর্তমানে স্ত্রী মেহরুবা সালসাবিলকে নিয়ে রাজধানীর নিকেতনের একটি ফ্ল্যাটে থাকেন নোবেল। ওই ফ্ল্যাটে যাতায়াত করা নোবেলের ঘনিষ্টজন তার বিয়ের বিষয়টি একাধিক গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে নোবেলের এক ঘনিষ্ঠজন দাবি করেছেন, মেহরুবা সালসাবিলের সঙ্গে এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে নোবেল রিমি নামের এক মেয়েকে বিয়ে করেছিলেন। বনিবনা না হওয়ায় রিমি নোবেলকে ডিভোর্স দেন। এরপর আত্মীয়র মধ্যে বিয়ে করেন নোবেল। সেই সম্পর্কেও বিচ্ছেদ ঘটে।

তবে এ বিষয়ে নোবেলের বাবা মোজাফফর এইচ নান্নু একটি সংবাদ মাধ্যমকে জানান, ‘আমি ঢাকায় থাকি কিন্তু শারীরিক অসুস্থতার কারণে এখন গোপালগঞ্জে আছি। আমি ঢাকার ডেমরাতে থাকি, নোবেল থাকে গুলশানে। ওর বাসায় সচরাচর যাওয়া হয় না। মাঝে মাঝে ওর মা নোবেলের বাসায় যায়। কিন্তু আমার যাওয়া হয় না। বিয়ের খবরটি সম্ভবত সঠিক নয়। এ বিষয়ে অনেকে আমার কাছে জানতে চান। কিন্তু বিষয়টি সরাসরি আমার নলেজে নাই।’

উল্লেখ্য ভারতীয় জি বাংলার সারেগামাপা অনুষ্ঠানের মাধ্যমে আলোচনায় আসেন নোবেল। কিন্তু এরপর থেকে একের পর এক সমালোচনায় ভাসেন মাঈনুল আহসান নোবেল। শুরুতে জাতীয় সংগীত নিয়ে মন্তব্য করে বিতর্কিত হন। এরপর কথিত প্রেমিকা কর্তৃক নিজের নগ্ন ছবি ফাঁস হওয়াকে কেন্দ্র করে।

এরপর তার বিরুদ্ধে গেলো বছরের সেপ্টেম্বরে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি প্রোগ্রামের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ ওঠে। যদিও এ ব্যাপারে মামলা হয়নি পরে। এদিকে চলতি বছরে গানের প্রোমশনের জন্য নানাভাবে লিজেন্ড শিল্পী থেকে শুরু করে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিপূর্ণ পোস্ট করায় বিতর্কে জড়ান।