দিনাজপুরে ট্রাক্টর-পাগলুর মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ২

৩:৪৫ অপরাহ্ণ | বুধবার, মে ২৭, ২০২০ রংপুর
sorok

শাহ আলাম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের চিরিরবন্দরে ট্রাক্টরের সাথে পাগলুর মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত পাগলুর আরো ২ জন যাত্রী দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসতালের চিকিসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬ মে) রাত সাড়ে ১০টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজার সংলগ্ন মহিলা কলেজের সামনে।

নিহত ২ জন পাগলুর যাত্রী হলেন, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চকগোবিন্দ গ্রামের মোঃ হানিফের ছেলে সালেহীন (১৬) ও একই ইউনিয়নের চম্পাতলী বাজারের মন্ডলপাড়ার আজগর আলী (৫০)। আহত এক মহিলা আজ বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মৃত্যু বরণ করেন।

দিনাজপুরের দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শামসুর নুর জানান, রাত সাড়ে ১০টায় সৈয়দপুর থেকে দিনাজপুরমুখী একটি দুতগামী পাগলুর সাথে বিপরীতগামী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে সালেহীন ও আজগর মারা যান।

স্থানীয়রা পাগলুর ভিতরে আটকে থাকা ৩ জন যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায় এক মহিলা। এ ঘটনায় দশমাইল হাইওয়ে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।